ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাড়ির ধাক্কায় শ্রমিক নিহত, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
গাড়ির ধাক্কায় শ্রমিক নিহত, মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

গাজীপুর: গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধের প্রায় তিন ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক রয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৮টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কুনিয়া তারগাছ এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় মুনিরা (৩০) নামে এক গার্মেন্টস শ্রমিক নিহত হন।

 এ ঘটনার জের ধরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে যানবাহনে ভাঙচুর করেন শ্রমিকরা।

নিহত মুনিরা শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার ভুঁইয়াকান্দি এলাকার রুহুল আমিনের স্ত্রী। তিনি গাজীপুরের স্থানীয় একটি গার্মেন্টসের পোশাক শ্রমিক ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কুনিয়ার তারগাছ এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন ওই নারী শ্রমিক। এ সময় গাজীপুর সিটি করপোরেশনের দ্রুতগতির একটি গাড়ি ওই নারীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারী মারা যান। এ ঘটনার পর স্থানীয় পোশাক শ্রমিকরা ও এলাকাবাসী ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে যানবাহনে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ বেলা সাড়ে ১১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক করে।

গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহতের ঘটনায় স্থানীয় শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। এ সময় তারা বিভিন্ন যানবাহন ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
আরএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।