ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বাবাকে মারধর করার দায়ে ছেলের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
চাঁদপুরে বাবাকে মারধর করার দায়ে ছেলের কারাদণ্ড

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলায় বাবা বশিরুল্লাহ পাটওয়ারীকে মারধর করার দায়ে ছেলে ফারুক হোসেনকে (৪০) ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বাগাদী ইউনিয়নের সোবহানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ সময় ভুক্তভোগী পাটওয়ারীর বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত।

তিনি বলেন, রোববার সকালে বাগাদীতে বাবার ওপর আক্রমণের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। জিজ্ঞাসাবাদে বশিরুল্লাহ পাটওয়ারীর ছেলে অপরাধী ফারুক তার দোষ স্বীকার করেন। যার ফলে আদালত তার অপরাধ আমলে নিয়ে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দারা জানান, কারাদণ্ডপ্রাপ্ত ফারুকরা তিন ভাই। তার বড় একজন এবং ছোট একজন। তিনি একসময় সিএনজি চালিত অটোরিকশার চালক ছিলেন। মাদকের সঙ্গে জড়িয়ে বিপথগামী হয়ে পড়ে ফারুক। যে কারণ তার স্ত্রী একাধিকবার বাবার বাড়ি চলেও যায়। তার বাবার সঙ্গে প্রায়ই এ ধরনের ঝগড়া হতো।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলমসহ পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৫
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।