ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় মাদক কারবার নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
আখাউড়ায় মাদক কারবার নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের হাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক কারবার নিয়ে দ্বন্দ্বের জেরে মোরসালিন (৩২) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।  

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর গ্রামের একটি ঘর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

নিহত মোরসালিন ওই ইউনিয়নের মিনারকোট গ্রামের নূর মোহাম্মদের ছেলে। তার বিরুদ্ধে চারটি মাদক মামলা রয়েছে। ঘটনার পর ঘাতক আব্দুল্লাহ পালিয়ে গেছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, মোরসালিন ও শিবনগর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে আবদুল্লাহ উভয়ই মাদকবিক্রেতা। আব্দুল্লাহ শনিবার দিনগত রাতে মোরসালিনকে দাওয়াত করে তার ঘরে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। একপর্যায়ে আবদুল্লাহর বসতঘরে তালা দেওয়া দেখে পরিবারের সন্দেহ হয়। এ সময় জানালা দিয়ে উঁকি দিয়ে দেখতে পায় মোরসালিন  মেঝেতে পড়ে আছে। পরে পুলিশকে খবর দিলে বসতঘরের তালা ভেঙে মরদেহ উদ্ধার করে।  

এ বিষয়ে আখাউড়া থানার ওসি (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, আব্দুলাহ ও মোরসালিন উভয়েই মাদকবিক্রেতা। আব্দুলাহর নামে ১৬টি এবং মোরসালিনের বিরুদ্ধে চারটি মাদকের মামলা রয়েছে। ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় মোরসালিনকে হত্যা করে ঘরে তালা লাগিয়ে আবদুল্লাহ পালিয়ে যায়। তাকে আটক করে আইনের আওতায় আনতে পুলিশের অভিযান অব্যাহত আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।