ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ৯৪ বস্তা শাড়িসহ ২ চোরাকারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
ভৈরবে ৯৪ বস্তা শাড়িসহ ২ চোরাকারবারি আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে অভিযান চালিয়ে ৯৪ বস্তা (৩ হাজার ৩৫০) ভারতীয় শাড়িসহ ২ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।  

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে ভৈরব উপজেলা সদরের নিউটাউন এলাকার ওয়ালটন শো-রুমের সামনের সড়ক থেকে কাভার্ডভ্যানসহ তাদের আটক করা হয়।

 
আটকরা হলেন- পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার গৌরিপুর আদর্শপাড়া গ্রামের সেলিম হাওলাদারের ছেলে আলামিন হাওলাদার (৪০) ও সুনামগঞ্জ জেলার সদর উপজেলার পূর্বপাড়া গ্রামের মৃত সফর আলীর ছেলে মো. আক্তার হোসেন (২২)।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেন।  

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে ভৈরব উপজেলা সদরের নিউটাউন এলাকার ওয়ালটন শো-রুমের সামনের সড়কে অভিযান পরিচালনা করেন উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা। এ সময় একটি কাভার্ডভ্যানসহ দুই চোরাকারবারি আলামিন হাওলাদার (৪০) ও মো. আক্তার হোসেনকে (২২) আটক করা হয়। পরে তাদের দখলে থাকা কাভার্ডভ্যান তল্লাশি করে শুল্ক ফাঁকি দিয়ে আমদানি করা ৯৪ বস্তা (৩ হাজার ৩৫০) ভারতীয় অবৈধ শাড়ি উদ্ধার করে জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১ কোটি টাকা।  

এ প্রসঙ্গে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, অভিযানে ভারতীয় অবৈধ শাড়িসহ দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।