ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইল স্টেশনে নেওয়া হচ্ছে কমিউটার ট্রেন, যোগাযোগ সচল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
টাঙ্গাইল স্টেশনে নেওয়া হচ্ছে কমিউটার ট্রেন, যোগাযোগ সচল

টাঙ্গাইল: টাঙ্গাইলের করোটিয়া এলাকায় বিকল হওয়া ক‌মিউটার ট্রেনের ইঞ্জিন উদ্ধার করে টাঙ্গাইল স্টেশনে নেওয়া হচ্ছে। ফলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

 

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার পরে ঢাকা থেকে রিলিফ ট্রেন এসে ইঞ্জিনটি উদ্ধার করে। এর আগে সকাল ৭টা ২০ মিনিটে বাসাইল উপজেলার সোনালিয়া গ্রামে ক‌রো‌টিয়া এলাকায় বিকল হয়ে যায় ট্রেনটির ইঞ্জিন।  

এতে টাঙ্গাইল, গাজীপুর ও সিরাজগঞ্জে বেশ ক‌য়েক‌টি স্টেশ‌নে বি‌ভিন্ন গ‌ন্তব্যের ট্রেন আটকা প‌ড়ায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

টাঙ্গাইল কমিউটার ট্রেনের চালক মামুনুর রশীদ বলেন, সকালে ক‌মিউটার ট্রেন‌টি টাঙ্গাইল স্টেশন থে‌কে ঢাকার উদ্দেশে ছে‌ড়ে যায়। পথে সোনালিয়া নামক স্থানে পৌঁছালে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে যায়। পরে খবর দেওয়া হলে ঢাকা থেকে রিলিফ ট্রেন এসে ইঞ্জিনসহ ট্রেনটি টাঙ্গাইল স্টেশনে নিয়ে যাচ্ছে। প্রায় ৪ ঘণ্টা পর ট্রেনটি উদ্ধার করা হলো।  ফলে এ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

** টাঙ্গাইলে ট্রেনের ইঞ্জিন বিকল, ঢাকার সঙ্গে যোগাযোগ বন্ধ

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।