ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমির গ্রুপের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
আমির গ্রুপের ৯ সদস্যকে আটক করেছে র‍্যাব

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকা থেকে আমির গ্রুপের লিডার মো. আমিরসহ (৩২) নয় সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার মেজর অনাবিল ইমাম।

২৯ ফেব্রুয়ারি সদর মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‍্যাব। তাদের বিরুদ্ধে সদর মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।  

র‍্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আটকরা পরস্পর যোগসাজশে ছোট ছোট দলে দলবদ্ধ হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসহ দাপট এবং ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে জনমনে ত্রাসের সৃষ্টি করতেন। এই সব কার্যক্রম দ্বারা অর্থের বিনিময়ে অন্য লোকের হয়ে সহিংস কার্যক্রম পরিচালনা করে থাকে তারা। এছাড়াও তারা নগরীর বিভিন্ন স্পটে মাদক সেবন ও কেনাবেচার সঙ্গেও জড়িত রয়েছে বলে জানা যায়। আটক আসামিরা ছোট ছোট গ্রুপ লিডার হয়ে পরিকল্পিতভাবে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রসস্ত্রের মহড়া প্রদর্শন করে থাকে বলে তারা স্বীকার করে।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।