ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় স্বাস্থ্য বিভাগের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
গাইবান্ধায় স্বাস্থ্য বিভাগের অভিযানে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

গাইবান্ধা: গাইবান্ধায় নিরাপদ স্বাস্থ্যসেবা নিশ্চিতে অনুমোদন না থাকা, অসংগতিপূর্ণ চিকিৎসা কার্যক্রম ও পরিবেশ ছাড়পত্রসহ বিভিন্ন কাগজপত্র না থাকায় চার ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুরে শহরের কলেজ রোড ও মাস্টার পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন জেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল অফিসার ডা. সোহেল মাহমুদ।

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জুয়েল মিয়া।  

জরিমানাপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো- গাইবান্ধা ক্লিনিককে চরা হাজার, লাইফ কেয়ার ডায়াগনস্টিক সেন্টারকে চার হাজার, নিউ পদ্মা ডায়াগনস্টিক সেন্টারকে তিন হাজার ও নিউ সানিলা ডায়াগনস্টিক সেন্টারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা স্বাস্থ্য বিভাগের ডা. সোহেল মাহমুদ বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী এ অভিযান চলছে। স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স,পরিবেশ ছাড়পত্রসহ বিভিন্ন কাগজপত্র না থাকায় এ চারটি প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।