ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

তুরাগে এক নারীকে হত্যার পর যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
তুরাগে এক নারীকে হত্যার পর যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর তুরাগ থানার কামারপাড়া এলাকায় একটি পাঁচতলা ভবনের ছাদের কক্ষ থেকে মৌসুমী (৪৫) ও ইব্রাহিম (৩৩) নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, মৌসুমী নামে ওই নারীকে জবাই করে হত্যার পর ইব্রাহিম আত্মহত্যা করেন।

সোমবার (১১ মার্চ) রাতে এ তথ্য নিশ্চিত করেন তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা আনোয়ার।
তিনি জানান, কামারপাড়া এলাকার একটি পাঁচ তলা বাড়ির ছাদের কক্ষ থেকে দুজনের মরদেহ উদ্ধার করছে পুলিশ। ধারণা করা হচ্ছে মৌসুমীকে জবাইয়ের পর ইব্রাহিম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। দুজনের সম্পর্ক কী ছিল, তা এখনো জানা যায়নি।

ঘটনাস্থল থেকে তুরাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবু সাইদ মিয়া জানান, যতটুকু জানা গেছে মৌসুমীর সঙ্গে ইব্রাহিমের অনেক আগে থেকেই পরিচয়। মৌসুমী তার স্বামী ও দুই সন্তানকে নিয়ে উত্তরা ১০ নম্বর সেক্টরে থাকতেন। আর ইব্রাহিম কামারপাড়ার ওই পাঁচতলা ভবনের ছাদে একটি কক্ষ ভাড়া নেন চলতি বছরের জানুয়ারি মাসে।

তিনি জানান, আগে থেকে পরিচয় থাকার কারণে দুজন দুজনের বাসায় যাতায়াত করতেন। ধারণা করা হচ্ছে, ইব্রাহিম ছুরি দিয়ে মৌসুমিকে জবাইয়ের পর নিজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বিস্তারিত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। মৌসুমীর স্বামী সন্তানরাও ঘটনাস্থলে আছেন।

ইব্রাহিমের বাড়ি ফরিদপুর বলে জানা গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।