ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইছামতী নদীতে ভেসে ওঠা লাশের শরীরে ৫ কেজি সোনা!

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২৪
ইছামতী নদীতে ভেসে ওঠা লাশের শরীরে ৫ কেজি সোনা!

বেনাপোল (যশোর): বেনাপোল সীমান্তের ইছামতি নদী থেকে পাঁচ কেজি ২শ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বারসহ মশিয়ার রহমান (৫৫) নামে এক পাচারকারীর মরদেহ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

বুধবার (১৩ মার্চ) দুপুর ১২টার সময় বেনাপোল অগ্রভুলোট সীমান্তের ইছামতী নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

মশিয়ার রহমান শার্শা উপজেলার গোগা ইউনিয়নের হরিশ্চন্দ্রপুর গ্রামের মৃত গোলাম রহমানের ছেলে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, গত ১০ মার্চ দুপুর ২টার সময় মশিয়ার রহমানকে তার বাড়ি থেকে রহিম ও জামাল নামে দুই ব্যক্তি ডেকে নিয়ে যায়। এর এক ঘণ্টা পর রহিমের ছেলে তাদের খবর দেয় মশিয়ার রহমান ইছামতী নদীতে ডুবে গেছে। তারপর থেকে তারা সেখানে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। আজ বুধবার দুপুর ১২টার সময় লোক মুখে জানতে পারেন নদীতে লাশ ভাসছে। পরে তারা সেখানে গিয়ে তাকে মশিয়ার বলে শনাক্ত করেন। এছাড়া এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক মুহাম্মদ খুরশীদ আনোয়ার জানান, অগ্রভুলোট সীমান্তের ইছামতী নদী থেকে পাঁচ কেজি ২শ’ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বারসহ মশিয়ার রহমান নামে এক স্বর্ণ পাচারকারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মরদেহ শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়া উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ৫ কোটি ১০ লাখ টাকা বলে তিনি জানান।  

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, স্বর্ণসহ ইছামতী নদী থেকে মশিয়ার রহমান নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।  

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ১৩ মার্চ, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।