ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১০ টাকা লিটারে দুধ বিক্রি করে ভোক্তা সম্মাননা পেলেন এরশাদ উদ্দিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
১০ টাকা লিটারে দুধ বিক্রি করে ভোক্তা সম্মাননা পেলেন এরশাদ উদ্দিন

কিশোরগঞ্জ: পবিত্র মাহে রমজান উপলক্ষে ১০ টাকা লিটার দুধ বিক্রি করায় ভোক্তার সম্মাননা পেলেন কিশোরগঞ্জের মো. এরশাদ উদ্দিন। বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২৪ উপলক্ষে মো. এরশাদ উদ্দিনকে ‘বেস্ট প্র্যাকটিস সম্মাননা’ দেয় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শুক্রবার (১৫ মার্চ) সকালে রাজধানী ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা ক্রেস্ট তার হাতে তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি।  

এসময় অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

ব্যবসায়ী মো. এরশাদ উদ্দিন কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের রৌহা গ্রামের বাসিন্দা। তিনি বাংলাদেশ মিলস্কেল রি-প্রসেস অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেসি অ্যাগ্রো ফার্মের চেয়ারম্যান। এছাড়াও তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির সদস্য।

বিগত বছরের ন্যায় এবছরেও রোজার প্রথমদিন ১২ মার্চ থেকে ব্যবসায়ী মো. এরশাদ উদ্দিন করিমগঞ্জ উপজেলার রৌহা গ্রামের তার জেসি অ্যাগ্রো ফার্ম থেকে ১০ টাকায় লিটার দুধ বিক্রির কার্যক্রম শুরু করেন। সেখান থেকে প্রতিদিন ৬৫-৭০টি পরিবার এক লিটার করে দুধ ১০ টাকা দিয়ে সংগ্রহ করে। এ কার্যক্রম রমজানের শেষদিন পর্যন্ত চলবে বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।