ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেছারাবাদে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
নেছারাবাদে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

পিরোজপুর: পিরোজপুরের নেছারাবাদে স্কুলছাত্রীকে (১৫) অপহরণ করে ধর্ষণের অভিযোগে মো. মফিজুল ইসলাম শেখ (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

শনিবার (১৬ মার্চ) র‌্যাব-৮ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

গ্রেফতার মফিজুল শেখ জেলার ইন্দুরকানী উপজেলার বরইখালী গ্রামের মো. হায়দার শেখের ছেলে।

র‌্যাব-৮ জানান, অপহরণ ও জোর করে ধর্ষণের অভিযোগে পলাতক মফিজুল শেখকে র‌্যাব-৬ এর সহযোগিতায় তথ্যপ্রযুক্তির মাধ্যমে শনিবার (১৬ মার্চ) ভোরে খুলনা জেলার সদর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে ভুক্তভোগীর মা বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে নেছারাবাদ থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১৭ ফেব্রুয়ারি ওই স্কুলছাত্রী স্কুল শেষে নিজ যাওয়ার পথে উপজেলার সমুদয়কাঠী এলাকার পাকা রাস্তার ওপর থেকে মফিজুল ও তার কয়েক সহযোগীর সহায়তায় মুখ চেপে ধরে অপহরণ করে নিয়ে যায়। পরে নেছারাবাদ থানা পুলিশ অভিযান চালিয়ে ভুক্তভোগী স্কুলছাত্রীকে উদ্ধার করেন।  

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় প্রধান অভিযুক্ত মফিজুল ইসলাম শেখকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।