ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোবিন্দগঞ্জে ৫৩৯ বোতল ফেনসিডিলসহ কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
গোবিন্দগঞ্জে ৫৩৯ বোতল ফেনসিডিলসহ কারবারি আটক

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৫৩৯ বোতল ফেনসিডিলসহ শাকিল ইসলাম (২০) নামে এক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

আটক শাকিল দিনাজপুরের কোতোয়ালি উপজেলার কুসুম্বী এলাকার আব্দুস সামাদের ছেলে।  

এর আগে শনিবার (১৬ মার্চ) সন্ধ্যার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকা থেকে তাকে আটক করা হয়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, গো-খাদ্যবাহী একটি পিকআপভ্যানে ফেনসিডিলগুলো নিয়ে দিনাজপুর থেকে ঢাকা যাচ্ছিল শাকিল। গোপন খবরে শনিবার সন্ধ্যার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার খলসী এলাকায় অভিযান চালায় র‌্যাব। সেসময় পিকআপভ্যানটিতে তল্লাশি চালিয়ে গো-খাদ্যের বস্তার ভেতর থেকে ৫৩৯ বোতল ফেনসিডিল জব্দসহ শাকিলকে আটক করা হয়। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপভ্যানটিও জব্দ করা হয়।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আটক শাকিল সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আসামিকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।