ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গলায় ফাঁস দিলেন স্ত্রী, মৃত ভেবে সেই রশিতেই আত্মহত্যা স্বামীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
গলায় ফাঁস দিলেন স্ত্রী, মৃত ভেবে সেই রশিতেই আত্মহত্যা স্বামীর

সাতক্ষীরা: আত্মহত্যার লক্ষ্যে গলায় ফাঁস দেওয়া স্ত্রী রুপা খাতুন মারা গেছেন ভেবে একই রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন স্বামী সোহেল রানা (২৫)।

সোমবার (১৮ মার্চ) দুপুরে সাতক্ষীরা শহরের ঝুটিতলায় এ ঘটনা ঘটে।

 

আত্মহত্যার চেষ্টাকারী রুপা খাতুন সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন। তাদের একটি ছেলে সন্তান রয়েছে।

জানা গেছে, সোহেল রানা একজন ঘের ব্যবসায়ী। তিনি শ্যামনগরের খুটিকাটা গ্রামের মহসীন আলীর ছেলে। বেশ কিছুদিন ধরে তিনি সাতক্ষীরা পৌরসভার ঝুটিতলা এলাকায় বাড়ি তৈরি করে বসবাস করছিলেন।

সোহেল রানার প্রতিবেশী কাঞ্চন রহমান বলেন, সোহেল-রুপা দম্পতির মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। সোমবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ছেলেকে নিয়ে নিকটবর্তী এলাকায় বেড়াতে যান সোহেল। আধা ঘণ্টা পর বাড়িতে এসে স্ত্রী রুপা খাতুনকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। তৎক্ষণাৎ স্ত্রীকে নামিয়ে খাটে শুইয়ে দেন। অচেতন স্ত্রী মারা গেছেন ভেবে সোহেল রানা একই ফ্যানে ওই রশিতে গলায় ফাঁস দেন। প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সোহেল রানাকে মৃত ঘোষণা করেন। আর অচেতন অবস্থায় রুপা খাতুনকে ভর্তি করা হয়।

রুপা খাতুনের মা মঞ্জুয়ারা খাতুন বলেন, আমার মেয়ে রুপা খাতুনের জ্ঞান ফিরেছে। সে ভালো আছে।  

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, সোহেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।