ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্যালিকার সঙ্গে পরকীয়া, দুলাভাইকে হত্যা করল স্বজনরা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
শ্যালিকার সঙ্গে পরকীয়া, দুলাভাইকে হত্যা করল স্বজনরা!

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীতে পরকীয়া প্রেমের টানে দুলাভাইয়ের কাছে ছুটে আসে শ্যালিকা। শ্যালকরা তার বোনকে দুলাভাইয়ের বাড়ি থেকে উদ্ধার করতে এসে দুলাভাইকে কুপিয়ে হত্যা করে বোনকে নিয়ে যায় স্বজনরা।

 

শুক্রবার (২২ মার্চ) সকালে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামে দুলাভাই নিজাম উদ্দিনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।  

নিহত যুবক নিজাম উদ্দিন (৩৫) হাটঘাটা গ্রামের মৃত. মানিক শেখের ছেলে।

জানা যায়, মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের হাটঘাটা গ্রামের নিজামউদ্দিন বিয়ে করেন একই ইউনিয়নের দিঘলিয়া গ্রামের মৃত. জাহিদুল শেখের মেয়ে জামেলা খাতুনকে। বিয়ের পর শ্যালিকা জলি খাতুনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরেন নিজাম উদ্দিন। সম্প্রতি জলি খাতুনেরও বিয়ে ঠিক হয়।

গত বুধবার নিজামউদ্দিন তার শ্যালিকা জলি খাতুনকে সঙ্গে নিয়ে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে অসুস্থ আত্মীয়কে দেখতে আসেন। সেখান থেকে জলিকে নিয়ে নিজাম উদ্দিন তার বাড়িতে যান। শ্বশুর বাড়ি থেকে শ্যালিকাকে ফিরিয়ে দিতে বললেও নিজামউদ্দিন শ্যালিকাকে তার কাছে রেখে দেন।

এরই জের ধরে বৃহস্পতিবার রাতে নিজামউদ্দিনের বাড়িতে হামলা চালায় শ্যালক আশুারুল, ইলিয়াস, মামুন, হারুনসহ বেশ কয়েকজন। এসময় নিজামউদ্দিনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে জলিকে নিয়ে যায় তারা।  

পরে গুরুতর আহত নিজামউদ্দিনকে উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে রাতেই ঢাকা মেডিকেলে নেওয়ার পথিমধ্যে নিজামউদ্দিন মারা যান।  

মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) তোফাজ্জেল হোসেন জানান, সংবাদ পেয়ে শুক্রবার সকালে মধুখালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

তিনি আরও জানান, নিহত নিজামউদ্দিন দুইটি বিয়ে করেন। একটি বিয়ে করেন কুমিল্লায়, অপরটি দিঘলিয়া গ্রামে। শ্যালিকার সঙ্গে পরকীয়া সম্পর্কের জেরে এ ঘটনা ঘটে। হত্যার বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে নিজামউদ্দিনের নামে ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।