ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে দায়িত্ব পালনকালে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
আড়াইহাজারে দায়িত্ব পালনকালে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত এই বাসের ধাক্কায় আব্দুল গফুরের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ছনপাড়ায় দায়িত্ব পালনকালে বাসের ধাক্কায় আব্দুল গফুর (কনস্টেবল নং ৯৬১) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এ সময় মান্নান নামে আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন।

 

বুধবার (২৭ মার্চ) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল গফুরের গ্রামের বাড়ি জামালপুর জেলায়। তিনি নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ছনপাড়ায় দায়িত্ব পালনকালে নরসিংদী থেকে ঢাকামুখি সোহাগ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫-০২৪৭) পুলিশ সদস্য গফুর ও মান্নানকে ধাক্কা দেয়। এসময় গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাদের রূপগঞ্জের ইউএস বাংলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে মৃত্যু হয় গফুরের।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।