ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে শুরু হচ্ছে ঈদ মেলা ‘চাঁদ বাজার’ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
গুলশানে শুরু হচ্ছে ঈদ মেলা ‘চাঁদ বাজার’ 

ঢাকা: দিন যতে এগিয়ে আসছে তত বাড়ছে ঈদ কেনাকাটার ধুম। রাজধানীর গুলশানে আলোকি কনভেনশন সেন্টারে এপ্রিলের ১ ও ২ তারিখ শুরু হচ্ছে এবারের ঈদের সবচেয়ে বড় এবং বর্ণাঢ্য ঈদ মেলা ‘দ্য চাঁদ বাজার’।

 

এই মেলায় একইসঙ্গে থাকছে স্বনামধন্য সব ব্র্যান্ড থেকে শুরু করে ক্ষুদ্র উদ্যোক্তারাও। একই ছাদের নিচে থাকবে গরজিয়াস সব ঈদের জামাকাপড়ের পাশাপাশি ক্যাজুয়াল ক্লথিং, জুতা, গয়না অ্যাক্সেসরিজ ছাড়াও লাইফস্টাইলের সব ক্যাটাগরি।  

এছাড়াও থাকবে হোম ডেকোর অ্যাক্সেসরিজ, ফার্নিচার, ইলেকট্রনিক্স, আর্ট অ্যান্ড ক্রাফটসসহ ঈদ উৎসবের যাবতীয় প্রয়োজনীয় সরঞ্জাম।  

স্কিনকেয়ার এবং মেকআপ প্রোডাক্টস নিয়ে জমে উঠবে বিশাল বিউটি জোন। অথেন্টিক স্কিনকেয়ার প্রোডাক্টস আর জনপ্রিয় সব মেক আপ ব্র্যান্ড নিয়ে থাকবে এই আয়োজন।  

ফ্যামিলি/ফ্রেন্ডস নিয়ে ইফতার আর সেহরি অ্যাডভেঞ্চার এক জায়গায় সেরে নেওয়া যাবে বিশাল এলাকাজুড়ে গড়া এই ফুড জোন ‘ফুড পার্কে’।  

ইভেন্ট বক্স আয়োজিত এই মেলায় দুপুর ২টা থেকে ভোররাত ৪টা পর্যন্ত সেহরি এবং ইফতার নাইটে থাকবে পছন্দের সব বাঙালি খাবারসহ মিডেল ইস্টার্ন, কন্টিনেন্টালসহ বিভিন্ন কুইজিনের মজাদার সব খাবারের আয়োজন।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।