ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাভারে তেলের লরি উল্টে আগুনে নিহত ৪, মামলা  

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
সাভারে তেলের লরি উল্টে আগুনে নিহত ৪, মামলা  

সাভার: হেমায়েতপুরে জ্বালানি তেলভর্তি লড়ি উল্টে আগুনে চারজন নিহত হওয়ার ঘটনায় নম্বরবিহীন একটি মামলা দায়ের করা হয়েছে। লড়িচালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ।

বুধবার (০৩ এপ্রিল) দুপুরে দিকে মামলার বিষয়য়টি নিশ্চিত করেন সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার। সকালে তেলভর্তি লড়ির অজ্ঞাত চালকের বিরুদ্ধে সাভার হাইওয়ে থানার এটিএসআই মুহাম্মদ রাসেল মাহমুদ বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে সূত্র জানা যায়, মঙ্গলবার ২ এপ্রিল ভোর সাড়ে ৫টার দিকে সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকায় জ্বালানি তেলভর্তি লড়ি উল্টে আগুনের ঘটনা ঘটে। এতে লড়ির আশেপাশে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার পুড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ট্রাক চালকের সহযোগী ইকবাল মারা যান।  

দগ্ধ আটজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্ল্যাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠালে নজরুল ইসলাম নামের আরও একজন মারা যান। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে হেলাল ও সাকিব মারা যান।  

ইকবালের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এ ঘটনায় নিহতদের স্বজনরা মামলা বা অভিযোগ দায়ের করতে অনীহা প্রকাশ করলে হাইওয়ে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।  

সাভার হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বাবুল আক্তার বাংলানিউজকে বলেন, ঢাকা আরিচা মহাসড়কের আরিচাগামী লেনের ওপর একটি নম্বরবিহীন তেলবাহী লরির অজ্ঞাত চালক বেপরোয়া ও দ্রুত গতিতে চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ৯৮/১০৫ ধারায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।