ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ১০ জেলে আটক, ৫ জনের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৪
চাঁদপুরে ১০ জেলে আটক, ৫ জনের নামে মামলা

চাঁদপুর: নিষেধাজ্ঞা অমান্য করে মেঘনা নদীর অভয়াশ্রমে মাছ ধরায় ১০ জেলেকে আটক করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ। তাদের মধ্যে পাঁচজনের নামে নিয়মিত মামলা এবং পাঁচজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

বুধবার (০৩ এপ্রিল) ভোরে মেঘনা নদীর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের শিলারচর নামক স্থান থেকে মাছ ধরার সময় তাদের হাতে নাতে আটক করা হয়।

এদিন রাতে এ তথ্য নিশ্চিত করেন চাঁদপুর নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

আটক জেলেরা হলেন, আনোয়ার হোসেন (৩৫), আব্দুল খালেক (১৯), মো. নিরব (১৫), মো. বিল্লাল হোসেন (১৪), আব্দুর রকমান (১২), মো. হাসান (২০), মো. সোহাগ (১৮), মো. জলিল (২১), মো. আব্দুস সোবাহান (১২) ও মো. ওয়াসিম (১৪)। তাদের বাড়ি শরীয়তপুর ও চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়।

ওসি কামরুজ্জামান বলেন, আটক জেলেদের সঙ্গে থাকা ১ হাজার ৭০০ মিটার অবৈধ কারেন্ট জাল ও দুইটি মাছ ধরার নৌকা জব্দ করা হয়েছে। আটক ১০ জেলের মধ্যে পাঁচজনের নামে চাঁদপুর সদর মডেল থানায় মৎস্য আইনে মামলা হয়েছে এবং পাঁচজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অভিভাবকের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।