ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
গোপালগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর খুন

গোপালগঞ্জ: পারিবারিক কলহের জেরে গোপালগঞ্জে জামাইয়ের হাতে শ্বশুর বাদশা গাজী (৬৫) খুন হওয়ার অভিযোগ উঠেছে।  

শুক্রবার (০৫ এপ্রিল) দুপুরে জামাই মুরাদ আলী (৪০) তার শ্বশুরকে বটি দিয়ে এক কোপ দিয়ে দেহ থেকে শ্বশুরের মাথা আলাদা করে ফেলেন।

ঘাতকের স্ত্রী তানিয়া বেগমের বরাত দিয়ে গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, স্ত্রী তানিয়া বেগম ধলইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাকরির সুবাদে জামাই মুরাদ আলী শ্বশুর বাড়িতেই থাকতেন। ঘাতক জামাইয়ের বাড়ি পার্শ্ববর্তী নড়াইল জেলায়। বৃহস্পতিবার তিনি তার দুই সন্তানকে নিয়ে তার গ্রামের বাড়িতে যায়। পরে শুক্রবার দুপুরে সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে আসেন এবং ঘরে থাকা বটি দিয়ে শ্বশুরকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে খুন করেন। এলাকাবাসী ঘাতক জামাইকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

তিনি আরও জানান, দীর্ঘ বছর ঘাতক জামাই সৌদি আরবে ছিলেন। বছর খানেক আগে বাড়িতে আসেন তিনি। বেশ কিছুদিন হলো জামাই তার শ্বশুর বাড়ির লোকজনকে দোষারোপ করে আসছিল যে, তাকে যাদুটোনা করা হয়েছে। যে কারণে সে অতিসম্প্রতি অস্বাভাবিক আচরণ করে আসছিল বলে তার স্ত্রী ধলইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তানিয়া বেগম জানিয়েছেন।

ঘটনার খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।