ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিদিন ছিনতাই করতেন ভ্যানচালক সাদ্দাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৪
প্রতিদিন ছিনতাই করতেন ভ্যানচালক সাদ্দাম ছিনতাইকারী সাদ্দাম

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের তালিকাভুক্ত ছিনতাইকারী ভ্যানচালক মো. সাদ্দামকে (২১)  গ্রেপ্তার করেছে পুলিশ। মূলত গণপরিবহন বা প্রাইভেটকারের জানালার পাশে বসা যাত্রীদের মোবাইলফোন কেড়ে নিতেন সাদ্দাম।

 

প্রতিদিন একটি করে মোবাইলফোন ছিনতাই করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন এই ছিনতাইকারী।

বৃহস্পতিবার (৪ মার্চ) গভীর রাতে তেজগাঁও কারওয়ান বাজার পূর্ব তেজতুরী বাজার এলাকা থেকে সাদ্দামকে গ্রেপ্তার করে পুলিশ।  

শুক্রবার (৫ এপ্রিল) এসব তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

তিনি আরও জানান, গ্রেপ্তার সাদ্দাম তেজগাঁওয়ের তালিকাভুক্ত ছিনতাইকারী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে। তন্মধ্যে দুটি মামলায় তার সাজাও হয়েছে। তিনি ভ্যান চালান। এই ভ্যান চালানোর ফাঁকে ঢাকার বিভিন্ন ব্যস্ততম সড়কে যানজটে আটকে থাকা গণপরিবহনের আশেপাশে ওৎ পেতে থাকতেন সাদ্দাম। এরপর জানালার পাশে বসা কাউকে ফোনে কথা বলতে দেখলে ছোঁ মেরে তা ছিনিয়ে নিয়ে পালিয়ে যেতেন। প্রতিদিন তিনি একটি করে মোবাইল ছিনতাই করতেন। এরপর তা বিক্রি করে দিতেন। বাসায় ফিরে ছিনতাইকৃত মোবাইলফোন বিক্রির টাকা দিলেও পরিবার মনে করত এগুলো তার ভ্যান চালানোর টাকা। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। পরে তল্লাশি করে তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, এপ্রিল ৫,  ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।