ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ: নিহত বেড়ে ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৪
বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষ: নিহত বেড়ে ৪

বগুড়া: বগুড়ার সদর উপজেলার এরুলিয়া এলাকায় বাসের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মোটর শ্রমিক নেতাসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়ে চিকিৎসা নিচ্ছেন দুজন।

শনিবার (৬ এপ্রিল) সকাল সোয়া ১০টার দিকে উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ফাইন হোসেন (৫০), বাসের ম্যানেজার হান্নান মিয়া ও চেইন মাস্টার আলমগীর হোসেন এবং অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তাদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া অজ্ঞাতপরিচয় ব্যক্তিটি ছিলেন বাসের যাত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁ যাচ্ছিল। পথে বগুড়া সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছালে নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়াগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রাইভেটকারটি কেটে হতাহতদের উদ্ধার করেন। গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তাদের একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে একজন নারী রয়েছেন।

এদিকে, দুর্ঘটনার কারণে বগুড়া-নওগাঁ সড়কে দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ রয়েছে। মহাসড়কের দুপাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত যানবাহন সড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করেছে।  

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

** বগুড়ায় বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।