ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢামেকে রোগীর সামনেই দুই স্টাফের মারামারি 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
ঢামেকে রোগীর সামনেই দুই স্টাফের মারামারি 

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগের ট্রলিতে থাকা অবস্থায় রোগীর সামনে দুই সরকারি স্টাফের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় সেখানে থাকা বেশ কিছু রোগীদের মাঝে ভীতি সৃষ্টি হয়।

রোববার (৭ এপ্রিল) দুপুরের দিকে ঢাকা মেডিকেল জরুরি বিভাগের সামনে এ ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, জরুরি বিভাগে ডিউটিরত মুশফিকুর রহমান মজনু ও অর্থোপেডিক বিভাগের একটি ওয়ার্ডে ডিউটিরত মো. স্বপন এ দুই সরকারি স্টাফদের (এমএলএসএস) মাঝে এ মারামারির ঘটনা ঘটে।

আরও জানা যায়, স্বপন হচ্ছে হাসপাতালে ভেতরে অর্থোপেডিক বিভাগের একটি ওয়ার্ড থেকে একজন রোগী ট্রলিতে করে জরুরি বিভাগে নিয়ে আসছিলেন এক্সরে করার জন্য। সে সময় সেখানে অবস্থান করা অপর সরকারি স্টাফ মজনুর সঙ্গে যেকোনো কারণে তর্কাতর্কি হয়। এরই মাঝে মজনু স্বপনকে মারধর করেন। তাদের মারামারি সময় ট্রলিতে থাকা রোগীর মাঝে ভীতি সৃষ্টি হয়।

এ মারামারি বিষয় জরুরি বিভাগের আনুমানিক ১০ জনের সঙ্গে কথা বলে জানা যায় প্রায় শতভাগ দোষ অপর সরকারি স্টাফ মজনুর।

এদিকে হাসপাতালে নিরাপত্তায় নিয়োজিত থাকা আনসার সদস্যদের প্রধান প্লাটুন কমান্ডার (পিসি) উজ্জল ব্যাপারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, জরুরি বিভাগের দুই স্টাফের মাঝে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এ সংবাদে আমরা সেখানে গিয়েছিলাম। পরে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক (আরএস) আলাউদ্দিন স্টাফকে তার রুমে ডেকে নিয়ে মীমাংসা করে দেন।

তবে এক্সে রুম কে আগে প্রবেশ করবে এ নিয়ে দুই স্টাফের মধ্যে মারামারি হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে হাসপাতালের পুলিশ কাম ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান বিষয়টি তার জানা নেই।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।