ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৪
ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (৮ এপ্রিল) সকালে নান্দাইল চৌরাস্তার কেন্দুয়া সড়কের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কোলাহানী গ্রামের মো. নাসির উদ্দিনের স্ত্রী সাথী আক্তার (২৩) ও কিশোরগঞ্জ সদরের ভট্টাচার্য গ্রামের মৃত ইন্তাজ ব্যাপারীর ছেলে ইদ্রিস আলী (৪৮)।  

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন, এ ঘটনায় ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হলেও পালিয়েছে দুই বাহনের চালক। এ ঘটনায় নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৬টার দিকে সাথী আক্তার তার ছেলেকে নিয়ে কিশোরগঞ্জ সদর থেকে অটোরিকশায় করে বাবার বাড়ি নেত্রকোনা যাচ্ছিলেন। একই অটোরিকশায় ইদ্রিস আলী আঠারোবাড়ি ছাগল কিনতে যাচ্ছিলেন। পথে নান্দাইলের বাঁশহাটি ফুলবাড়িয়া এলাকায় ধান বোঝাই ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের ধাক্কায় অটোরিকশাটি উল্টে যায়। এতে অটোরিকশায় থাকা সাথী আক্তার ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় কিশোরগঞ্জের সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে ইদ্রিস আলীর মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৪

আরএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।