ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

হাতিরঝিলে পাওয়া মরদেহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফয়েজের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
হাতিরঝিলে পাওয়া মরদেহ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ফয়েজের

ঢাকা: রাজধানীর হাতিরঝিলের রামপুরা ব্রিজের নিচ থেকে উদ্ধার হওয়া মৃত যুবকের পরিচয় শনাক্ত হয়েছে। মৃত ওই যুবকের নাম ফয়েজ কাদের চৌধুরী (২৩)।

তিনি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে পড়াশোনা করতেন। সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে হাতিরঝিল থানা পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ শনাক্ত করেন মৃত ফয়েজের পরিবারের লোকজন।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আওলাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, পরিবারের লোকজন মরদেহ দেখে শনাক্ত করেছেন। ফয়েজ উত্তর শাহজাহানপুর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন ও স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে পড়াশোনা করতেন। মৃত যুবকের পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত তিন-চার মাস আগে পড়াশোনা ছেড়ে দিয়েছেন। রোববার (১৪ এপ্রিল) রাতে বন্ধুর বাসায় যাবে বলে ঘর থেকে বেরিয়ে যায় ফয়েজ। তারপর থেকেই নিখোঁজ। পুলিশ ধারণা করছে, পানিতে লাফিয়ে তিনি আত্মহত্যা করেছেন তবুও বিষয়গুলো তদন্ত করে দেখা হচ্ছে।

মৃত ফয়েজের বাবা ফজলুল কাদের চৌধুরী জানান, তার ছেলে ফয়েজ মহামারি করোনার লকডাউনের সময় মানসিকভাবে ভারসাম্যহীন হয়ে পড়েন। ফয়েজ স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে ফার্স্ট ইয়ারে ভর্তি হলেও তিন-চার মাস ধরে পড়াশোনা ছেড়ে দিয়েছেন। তার চিকিৎসা চলমান ছিল। রোববার রাতে তিনি বন্ধুর বাসায় যাবে বলে বাসা থেকে বের হন। তারপর থেকেই নিখোঁজ ছিলেন। আজকের খবর পেয়ে তার ছেলের মরদেহ শনাক্ত করা হয়।

আরও পড়ুন>হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এজেডএজ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।