ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে আজও ফিরছে মানুষ, টার্মিনালে ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
না.গঞ্জে আজও ফিরছে মানুষ, টার্মিনালে ভিড়

নারায়ণগঞ্জ: ঈদুল ফিতরের ছুটি শেষ হওয়ার পর দ্বিতীয় কর্মদিবসেও নারায়ণগঞ্জ শহরমুখী মানুষের ঢল দেখা গেছে। ঈদের পঞ্চম দিন শহরের লঞ্চঘাট ও টার্মিনালে ব্যাপক ভিড় দেখা গেছে মানুষের।

মঙ্গলবার (১৬ এপ্রিল) নারায়ণগঞ্জের সদর টার্মিনাল ঘাট ঘুরে যাত্রীর চাপ দেখা গেছে। ফতুল্লা লঞ্চঘাটেও ব্যাপক ভিড় ছিল মানুষের।

ঈদের ছুটির পর সোমবার (১৫ এপ্রিল) থেকে গার্মেন্টস, কারখানা ও অফিসগুলো খুলে যাওয়ায় নারায়ণগঞ্জে ফিরতে শুরু করেছে মানুষ।

সকাল থেকেই ঘাটে একের পর এক যাত্রীবোঝাই লঞ্চ ভিড়তে দেখা গেছে। নারায়ণগঞ্জমুখী লঞ্চগুলোতে যাত্রীদের ব্যাপক চাপ থাকলেও এ শহর ছেড়ে যাওয়া লঞ্চগুলোতে ছিল না ভিড়।

চাঁদপুর থেকে ঈদের ছুটি কাটিয়ে নারায়ণগঞ্জে ফেরা ফাহিম জানান, ঈদের ছুটি শেষ। গার্মেন্টস খুলে গেছে। আগামীকাল থেকেই অফিস খোলা। তাই কাজে যোগ দিতে ফিরে এসেছি শহরে।

নারায়ণগঞ্জ নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এখনো কর্মস্থলে ফিরছে মানুষ। নারায়ণগঞ্জমুখী নৌযানগুলোতে যাত্রীদের চাপ থাকলেও এখন পর্যন্ত কোনো ধরনের অভিযোগ পাইনি।

যাত্রীকল্যাণ সমিতির তথ্য বলছে, ঈদকে কেন্দ্র করে বিভিন্ন জেলা থেকে নারায়ণগঞ্জে বসবাসকারী ১২ লাখ মানুষ জেলা ছেড়েছিলেন। ঈদের আগে ছুটি পাওয়া সাপেক্ষে নারায়ণগঞ্জের সড়ক, নৌ, বিভিন্ন ব্যক্তিগত যানবাহনে করে তারা জেলা ত্যাগ করেছেন।  

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এমআরপি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।