ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরের তিন উপজেলায় ১৮ চেয়ারম্যান প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
নাটোরের তিন উপজেলায় ১৮ চেয়ারম্যান প্রার্থী

নাটোর: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নাটোরের তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১৮ প্রার্থী অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে ১৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকেলে জেলা নির্বাচন অফিসার ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে নাটোর সদর, সিংড়া এবং নলডাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষদিনে সোমবার (১৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর প্রার্থীরা অনলাইনে তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  

প্রার্থীরা হচ্ছেন, মো. আনোয়ার হোসেন, মো. শরিফুল ইসলাম রমজান, রিয়াজুল ইসলাম মাসুম, মো. ইসতেয়াক আহম্মেদ (হিরা), মো. মোস্তারুল ইসলাম আলম, গোলাম সারোয়ার এবং মো. জামিল হোসেন মিলন।

সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে দুজন চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- লুৎফুল হাবিব রুবেল এবং মো. দেলোয়ার হোসেন।

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান মনোনয়নপত্র দাখিলকারী নয় প্রার্থী হচ্ছেন- এস এম ফিরোজ উদ্দিন, খন্দকার জুয়েল ইমাম, আ. আলীম সরদার, মো. তৌহিদুর রহমান লিটন, মো. রবিউল ইসলাম, সরদার আফজাল হোসেন, মো. জিল্লুর রহমান, মো. আসাদুজ্জামান আসাদ এবং আহমদ আলী শাহ।

এছাড়া নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ছয়জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন মনোনয়নপত্র দাখিল করেছেন। সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন করে মনোনয়নপত্র দাখিল করেছেন।

নলডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সাতজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ছয়জন করে মনোনয়নপত্র দাখিল করেছেন।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।