ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, ইউপি সদস্য গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, ইউপি সদস্য গ্রেপ্তার 

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য নাসির বেপারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাতে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

 

এর আগে সোমবার রাত ১২টার দিকে উপজেলার বিলাশপুর ইউনিয়নের চেরাগ আলী বেপারি কান্দি থেকে ইউপি সদস্য নাসির বেপারিকে গ্রেপ্তার করা হয়।

স্থানীয় ও জাজিরা থানা সূত্রে জানা যায়, শনিবার (১৩ এপ্রিল) রাত ১১টায় উপজেলার বিলাসপুর ইউনিয়নের চেরাগ আলী বেপারি কান্দি গ্রামের বুধাইরহাট বাজার এলাকার সৈয়দ তাজুল ইসলামের বাড়িতে বিয়ের অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে ককটেল বিস্ফোরণসহ ভাঙচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠে নাসির ও তার লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর ছোট ভাই সৈয়দ সাব্বির বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করে জাজিরা থানায় মামলা দায়ের করেন। এর আগে ঘটনার দিন রাতেই আব্দুর রহমান খাঁ (২২) নামে একজনকে আটক করে জাজিরা থানা পুলিশ।

ওসি হাফিজুর রহমান বলেন, বিয়ের অনুষ্ঠানে দাওয়াত না দেওয়াকে কেন্দ্র করে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, ভাঙচুর ও লুটপাটের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় আমরা দুই আসামিকে গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।