ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাসায় মিললো তরুণের হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
বাসায় মিললো তরুণের হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো মরদেহ

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের সিপাহীবাগের একটি বাসা থেকে জামাল (২২) নামে এক রিকশাচালকের হাত-পা বাঁধা গলায় রশি পেঁচানো মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, হত্যার পর তার মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) ভোর ৫টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।  

জামালপুর সদর উপজেলার নুর মিয়ার ছেলে জামাল।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান জানান, সিপাহীবাগের ঝিলপাড় হাসমতের টিনশেড বাড়িতে মাকে নিয়ে থাকতেন জামাল। কয়েকদিন আগে তার মা গ্রামের বাড়িতে গিয়েছেন। এরপর থেকে বাসাটিতে একাই ছিলেন জামাল। রাত আড়াইটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বাসায় গিয়ে দেখা যায়, রুমের ভেতর আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে জামালের দেহ। তবে তার হাত-পা বাঁধা এবং গলায় শ্বাসরোধ করা। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়।

তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যার পর মরদেহটি ঝুলিয়ে রাখা হয়েছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৪
এজেডএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।