ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে বাস উঠল রেললাইনে, ট্রেন থামিয়ে যাত্রীদের উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
টাঙ্গাইলে বাস উঠল রেললাইনে, ট্রেন থামিয়ে যাত্রীদের উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ফলে একটি বাস রেললাইনের ওপরে উঠেছে। পরে ট্রেন থামিয়ে যাত্রীদের উদ্ধার করে বাসটি রেললাইন থেকে সরিয়ে নিয়েছে পুলিশ।

 

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কে উপজেলার হাতিয়া এলাকায় রেললাইনে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ ছিল। পরে দুর্ঘটনা কবলিত বাস সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়

পুলিশ জানায়, রাতে ঢাকাগামী আরপি এক্সপ্রেস নামে একটি বাসের সঙ্গে বঙ্গবন্ধু সেতুগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন। দুর্ঘটনার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রেললাইনের ওপরে উঠে যায়। খবর পেয়ে পুলিশ পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি থামিয়ে বাস থেকে যাত্রীদের নামিয়ে বাসটি রেললাইন থেকে সরিয়ে দেয়।  

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) টিটু চৌধুরী জানান, বাসটি রেললাইনের ওপর উঠে গেলে দ্রুত পুলিশ কন্ট্রোল রুমে ও রেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে টাঙ্গাইল স্টেশন থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি দাঁড় করায়। এতে বাসটি ট্রেনের সঙ্গে সংঘর্ষের হাত থেকে রক্ষা পায়।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।