ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

ময়মনসিংহ: ময়মনসিংহে নগরীর পচাপুকুর পাড় এলাকার রেলক্রসিংয়ে যাত্রীবাহী অটোরিকশায় (মিশুক) ট্রেনের ধাক্কায় চাচা মো. আবদুর রহমান (৫৫) ও তার ভাতিজি শেফালি আক্তার (৪০) নিহত হওয়ার ঘটনায় ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  

নিহতরা ময়মনসিংহ সদর উপজেলার উজান বাড়েরা এলাকার বাসিন্দা।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তদন্ত কমিটির প্রধান ও ঢাকা-২ কমলাপুরের সহকারী পরিবহন কর্মকর্তা মো. মোশাররফ হোসেন ভুঁইয়ার নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এই তদন্ত কমিটির সদস্যরা।  

এ সময় তারা সরেজমিনে ঘটনাস্থল ঘুরে দেখে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে তদন্ত কাজ পরিচালনা করেন।

এর আগে মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে দুর্ঘটনার পর পরই রেল মন্ত্রণালয় এ ঘটনার কারণ অনুসন্ধানে ছয় সদস্যের তদন্ত কমিটি গঠন করে বলে বাংলানিউজকে জানিয়েছেন ময়মনসিংহ রেলওয়ের পরিবহন পরিদর্শক মো. শাহীনূর ইসলাম।      

খবরের সত্যতা নিশ্চিত করে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপার মো. নাজমুল হক বাংলানিউজকে জানান, ইতোমধ্যে তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত কমিটির প্রতিবেদনে ঘটনার বিস্তারিত জানা যাবে।    

ময়মনসিংহ রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী মো. আকরাম আলী বলেন, তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগামীকাল (২৫ এপ্রিল) এ নিয়ে আরও একটি বৈঠক হবে। এর পরই দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।    

সূত্র জানায়, ভাগ্নের বিয়ের কেনাকাটা করতে ভাজিতি শেফালি আক্তারকে নিয়ে শহরে এসেছিলেন চাচা আবদুর রহমান। বাজার নিয়ে গেলে রাতেই বিয়ে হওয়ার কথা ছিল ভাগনে খোকার। কিন্তু বিয়ের বাজার নিয়ে তাদের আর বাড়ি ফেরা হয়নি। নগরীর পচাপুকুর পাড় এলাকার রেলক্রসিংয়ে অটোরিকশায় (মিশুক) করে আসতেই ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান তারা।  

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে নগরীর পচাপুকুর পাড় এলাকার রেলক্রসিং এলাকায় অটোরিকশা (মিশুক) রেললাইনে উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে ঘটনাস্থলটি রেলওয়ে জামালপুর থানা এলাকা হওয়ায় দুইজন নিহত হওয়ার ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন ময়মনসিংহের জিআরপি ওসি মো. জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad