ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রী নির্যাতনে বাধা, আ. লীগ নেতাকে ছুরিকাঘাত ছেলের

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
স্ত্রী নির্যাতনে বাধা, আ. লীগ নেতাকে ছুরিকাঘাত ছেলের

সাভার (ঢাকা): ঢাকার সাভারে স্ত্রীকে বেঁধে ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে নির্যাতনের সময় বাধা দেওয়ায় আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত করে পালিয়েছেন তারই ছেলে হাফিজুর রহমান। আহত ওই নেতা ও হাফিজুরের স্ত্রীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) তাদের ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন সাভারের এনাম মেডিকেলের ডিউটি ইনচার্জ মো. ইউসুফ আলী। এর আগে বুধবার (২৪ এপ্রিল) রাতে সাভার সদর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে আব্দুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আব্দুর রহমান সাভার সদর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার জন্মস্থান মানিকগঞ্জ হলেও সদর ইউনিয়নে বাড়ি নির্মাণ করে দীঘদিন ধরে বসবাস করে আসছিলেন। অভিযুক্ত হাফিজুর রহমান আব্দুর রহমানের ছেলে। তিনি মাদকাসক্ত।

আব্দুর রহমানের স্বজনরা জানান, গতকাল রাতে হাফিজুর তার স্ত্রীকে বেঁধে নির্যাতন শুরু করেন। এতে অতিষ্ঠ হয়ে আব্দুর রহমান ছেলেকে গিয়ে স্ত্রী নির্যাতনে বাধা দেয়। এ সময় ক্ষিপ্ত হয়ে নিজের বাবাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান হাফিজুর। মারধরে মারাত্মক আহত হন হাফিজুরের স্ত্রীও। তাদের উদ্ধার করে এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এনাম মেডিকেলের ডিউটি ইনচার্জ মো. ইউসুফ আলী বাংলানিউজকে বলেন, রাতে আমাদের হাসপাতালে আব্দুর রহমান নামে একজনকে ছুরিকাহত অবস্থায় আনা হয়। তার অপারেশন চলছে।

এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন বাংলানিউজকে বলেন, এমন ঘটনার খবর আমরা পাইনি। আমরা মেডিকেলে খোঁজ নেওয়ার চেষ্টা করছি। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।