ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনামসজিদ বন্দরে দায়িত্ব পালনকালে ট্রাফিক ইন্সপেক্টরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
সোনামসজিদ বন্দরে দায়িত্ব পালনকালে ট্রাফিক ইন্সপেক্টরের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সোনামসজিদ স্থলবন্দরে দায়িত্ব পালনকালে রুহুল আমিন নামে ট্রাফিক পুলিশের এক ইন্সপেক্টরের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে।

তিনি যশোরের বেনাপোল পৌরসভার কোরবান আলীর ছেলে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, সোনামসজিদ স্থলবন্দরের পানামা পোর্ট লিংক লিমিটেডের মধ্যে ট্রাক পরিদর্শন শেষে দুপুর পৌনে ১টার দিকে নিজের অফিস কক্ষে ফিরে অসুস্থ হয়ে পড়েন রুহুল আমিন। এ অবস্থায় তার সহকর্মীরা দ্রুত শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন এসএম মাহমুদুর রশিদ জানান, যারা তাকে হাসপাতালে নিয়ে এসেছিলেন, তারা বলেছেন যে তিনি তৃষ্ণার্ত ছিলেন, পানি খেতে চেয়েছিলেন। তার মৃত্যু হিট স্ট্রোকে হয়েছে কি না নিশ্চিত করে বলা যাবে না। তবে এখন যেহেতু প্রচণ্ড গরম চলছে, তাই এটার প্রভাব থাকতেও পারে। সেই সঙ্গে তার আগের অন্য কোনো রোগের ইতিহাসও আমাদের জানা নেই। তাই হিট স্ট্রোকে মৃত্যু হয়েছে, এটা এখনই বলা  যাবে না।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।