ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

মিথ্যা বিজ্ঞাপনে পণ্য বিক্রি করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
মিথ্যা বিজ্ঞাপনে পণ্য বিক্রি করায় দুই প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজার: জেলার কমলগঞ্জ উপজেলায় মিথ্যা বিজ্ঞাপন দিয়ে পণ্য বিক্রিসহ নানা অভিযোগে একাধিক দোকানে অভিযান চালিয়ে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়। অভিযানে ২১ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) কমলগঞ্জ উপজেলার শমসেরনগর, ভিতর বাজারসহ বিভিন্ন জায়গায় নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী, খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম। এ সময় তাকে সহযোগিতা করে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ফোর্স।

অভিযানে দৃশ্যমান স্থানে মূল্য তালিকা না রাখা, মিথ্যা বিজ্ঞাপন দিয়ে খাদ্য পণ্য বিক্রি করা, ক্রেতা সাধারণকে মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে ভিতর বাজারে অবস্থিত বিসমিল্লাহ মসলা প্রোডাক্টসকে ২০ হাজার টাকা ও শমসেরনগর বাজারে অবস্থিত মদন অ্যান্ড ব্রাদার্সকে ১ হাজার টাকা জরিমানা আরোপ এবং তা আদায় করা হয়।

ভোক্তার মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম বলেন, আজকের অভিযানে মোট দুইটি প্রতিষ্ঠানকে সর্বমোট ২১ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
বিবিবি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।