ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
ব্রহ্মপুত্র নদে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু, এলাকায় শোকের ছায়া

ময়মনসিংহ: জেলার গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে মো. মশিউর রহমান হুজ্জাত (১৫) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সহপাঠী ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেল ৫টার দিকে পৌর শহরের গফরগাঁও সরকারি কলেজ সংলগ্ন ঘাট এলাকায় নদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

দুপুর ১২টার দিকে হুজ্জাত ব্রহ্মপুত্র নদে লাফ দিয়ে নিখোঁজ হলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা টানা চার ঘণ্টার চেষ্টায় তার মরদেহ খোঁজে পান।  

নিহত মশিউর রহমান হুজ্জাত পৌর শহরের রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা মো. খলিলুর রহমান রুবেল গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী ইউনিয়নের আবু সাইদীয়া দাখিল মাদরাসার শিক্ষক। তিনি স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় অপমুত্যু মামলা দায়ের হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।