ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

পানিতে ডুবে এক পরিবারের দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
পানিতে ডুবে এক পরিবারের দুই শিশুর মৃত্যু

কুমিল্লা: চান্দিনা উপজেলায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড তুলাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু হলো- তুলাতলী গ্রামের আব্দুল কুদ্দুস মন্টুর মেয়ে নাদিয়া (৭) ও সাইফুল ইসলামের মেয়ে সাদিয়া (৮)। তারা সম্পর্কে খালা ও বোনের মেয়ে।

নিহতদের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, বেলা ১১টায় সাইকেল নিয়ে খেলতে ঘর থেকে বের হয় সাদিয়া ও নাদিয়া। দুপুর ১২টার দিকে বাড়ি থেকে ২০০ গজ দূরে বট গাছের কাছে ওই সাইকেল ও তাদের জুতা পান সাদিয়ার নানা আব্দুল জব্বার। নাদিয়া-সাদিয়াকে খুঁজে না পেয়ে তিনি সাইকেল ও ‍জুতাগুলো নিয়ে বাড়ি ফেরেন। এরপর অনেক খোঁজাখুঁজি করেও দুই শিশুকে তারা কোথাও পাচ্ছিলেন না।

দুপুর ২টার দিকে নাদিয়ার দাদি ওই বট গাছের কাছে একটি পায়জামা পান। এতে সন্দেহ হলে পাশের মাছের প্রজেক্টে নামেন পরিবারের সদস্যরা। এ সময় কোমর পানিতে ডুবন্ত অবস্থায় দুই শিশুর মরদেহ পান তারা।

নাদিয়ার দাদা ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ জানান, সাদিয়া ও তার নাতনিকে পানি থেকে তুলে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে দুজনকেই মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।