ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু, বাঁচাতে গিয়ে আহত ফুপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
খিলগাঁওয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু, বাঁচাতে গিয়ে আহত ফুপা

ঢাকা: রাজধানীর খিলগাঁও গোড়ানে একটি বাসার ছাদ থেকে নিচে পড়ে খাদিজা আক্তার (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তাকে বাঁচাতে গিয়ে ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন তার ফুপা ইসহাক মিয়া (৩০)।

শুক্রবার (২৬ এপ্রিল) বেলা ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

গুরুতর আহত অবস্থা দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যায় শিশুটি।

জানা গেছে, খাদিজা ঝালকাঠির কাঠালিয়া উপজেলার ফয়সাল আহমেদ ও হিরা বেগম দম্পতির একমাত্র সন্তান। পরিবারটি গোড়ান নবাবি মোড় ১৪৮/১ নম্বর বাড়িতে ভাড়া থাকতেন।


হাসপাতালে খাদিজার দাদি ফাতেমা বেগম জানান, বাড়িটির পাঁচ তলার ছাদে কয়েকটি ঘর রয়েছে। সেখানেই তিনি তার ছেলের পরিবার ও মেয়ের পরিবার নিয়ে থাকেন। তবে ছাদের চারপাশের রেলিং একেবারে নীচু। দুপুরে সবাই যখন যার যার কাজে ব্যস্ত ছিলেন তখন অন্য বাচ্চাদের সঙ্গে ছাদে খেলছিলো খাদিজা। খেলতে খেলতে রেলিংয়ের পাশে চলে গেলে সেখান থেকে বাইরে পড়ে যাওয়ার উপক্রম হয় শিশুটির। এটি দেখে পাশে থাকা তার ফুপা ইসহাক মিয়া তাকে বাঁচাতে গেলে তিনিসহ শিশুটি ছাদ থেকে একেবারে নিচে পড়ে যায়।
দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন রাতে সেখানে শিশুটির মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছেন ইসহাক মিয়া।  

তিনি আরও জানান, শিশুটির বাবা ফয়সাল একটি বিস্কুট তৈরি কারখানায় চাকরি করেন। আর আহত ইসহাক মিয়া রাজমিস্ত্রীর সহযোগী হিসেবে কাজ করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাসিন্দা। স্ত্রী পাপিয়া আক্তার, দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে গোড়ানের ওই বাড়ির ছাদে থাকেন তারা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, শিশুটির মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ