ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘চোর’ সন্দেহে মারধরের পর ফেলে দেওয়া হলো ছাদ থেকে, যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
‘চোর’ সন্দেহে মারধরের পর ফেলে দেওয়া হলো ছাদ থেকে, যুবকের মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর নর্দ্দা এলাকায় চোর সন্দেহে আটকের পর মারধর করে ছাদ থেকে ফেলে দেওয়া হয় শাকিল (২৫) নামে এক যুবককে। দুই দিন চিকিৎসাধীন থাকার পর ওই যুবক মারা গেছেন।

 

শনিবার (২৭ এপ্রিল) রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই যুবক। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শাকিল নেত্রকোনার সদর উপজেলার মোবারকপুর গ্রামের মো. আলেকের ছেলে। স্ত্রী-পরিবার নিয়ে নর্দ্দা এলাকায় থাকতেন তিনি। রাজমিস্ত্রীর সহযোগী হিসেবে কাজ করতেন তিনি। এছাড়া বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন শাকিল।  

গত ২৫ এপ্রিল রাত পৌনে ১০টার দিকে চোর সন্দেহে তাকে বাড়ির ছাদ থেকে ফেলে দেওয়া হয়।

এই ঘটনায় একটি মামলা দায়েরের পর ওই বাড়ির মালিকের ছেলে ইমরান হোসেন শুভকে আটক করেছে পুলিশ। তিনি মামলার দুই নম্বর আসামি। তবে মামলার প্রধান আসামি বাড়ির কেয়ারটেকার এখনো পলাতক।

রোববার (২৮ এপ্রিল) গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাইয়ুম জানান, গত ২৫ এপ্রিল নর্দ্দার সরকার বাড়ি ক-২১/২-জি নম্বর বাড়ির কেয়ারটেকার আমিনুল ইসলাম আমিন, বাড়ির মালিকের ছেলে ইমরান হোসেন শুভসহ আরও ৫-৬ জন মিলে শাকিল নামে ওই যুবককে চোর সন্দেহে আটক করেন। এরপর তার হাত পা বেঁধে তাকে পেটান। তারপর তাকে ভবনটির নয় তলার ছাদে নিয়ে যান। সেখানে তাকে মারধর করার একপর্যায়ে ছাদ থেকে নিচে ফেলে দেন। ঘটনার পর খবর পেয়ে স্বজনরাই তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে তার অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় চিকিৎসকরা আইসিইউয়ে নেওয়ার কথা বললে স্বজনরা তাকে ধানমন্ডির টুয়েন্টি সেভেন প্লাস নামে একটি হাসপাতালের আইসিইউতে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় গত রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

এসআই জানান, ঘটনার পর ২৬ এপ্রিল গুলশান থানায় স্বজনরা একটি মামলা দায়ের করেন। মামলার পর দুই নম্বর আসামি বাড়িমালিকের ছেলে ইমরান হোসেন শুভকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় প্রধান আসামি বাড়ির কেয়ারটেকার আমিনুল ইসলাম আমিন এখনো পলাতক। তাকেসহ বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এক প্রশ্নের জবাবে এসআই কাইয়ুম জানান, যে চুরির অভিযোগে শাকিলকে মারধরের পর ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে; এমন চুরির কোনো আলামত পাওয়া যায়নি। ঘটনার বিস্তারিত তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।