ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে হাওরে বজ্রপাতে জেলের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
সিলেটে হাওরে বজ্রপাতে জেলের মৃত্যু

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় মাছ ধরতে গিয়ে বজ্রপাতে রমজান আলী (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন হাসমত আলী (৪৫) নামে আরও এক ব্যক্তি।

 

রোববার (২৮ এপ্রিল) ভোরে উপজেলার রাধানগর হাওরে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া রমজান আলী উপজেলার পূর্ব ইউনিয়নের মুসলিমপাড়া (চন্দ্রনগর) গ্রামের আব্দুল মতিনের ছেলে। আহত হাসমত রাধানগর গ্রামের জামাল মেম্বারের ছেলে।  

স্থানীয় সূত্র জানায়, ভোর রাতে রাধানগর হাওরে মাছ ধরতে যান রমজান মিয়া ও হাসমত আলী। সেসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই রমজান আলীর মৃত্যু হয়। এ সময় রমজানের থেকে একটু দূরে মাছ শিকার করছিলেন হাসমত। বজ্রপাতের প্রভাবে তিনিও আহত হন। পরে স্থানীয়রা আহত হাসমত আলীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসা শেষে তিনি বাড়িতে ফিরে এসেছেন।

দুপুরে হাওরের সৈয়দ মিয়ার ফিশারির পাশ থেকে পুলিশ নিহত রমজান আলীর মরদেহ উদ্ধার করে। উপজেলা প্রশাসন তাৎক্ষণিকভাবে নিহতের পরিবারকে ২০ হাজার টাকা
সহযোগিতা দিয়েছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মনিরুজ্জামান জানান, মরদেহ সুরতহাল করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এনইউ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।