ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

৫০০ টাকা মুক্তিপণ নেওয়ায় যুবলীগ-ছাত্রলীগের ৪ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
৫০০ টাকা মুক্তিপণ নেওয়ায় যুবলীগ-ছাত্রলীগের ৪ নেতা গ্রেপ্তার গ্রেপ্তার চার যুবলীগ-ছাত্রলীগ নেতা

টাঙ্গাইল: পাঁচশ টাকা নেওয়ার অভিযোগে যুবলীগ ও ছাত্রলীগের চারজনকে গ্রেপ্তার করেছে টাঙ্গাইল সদর থানা পুলিশ।  

রোববার (২৮ এপ্রিল) বিকেলে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

এর আগে দুপুরে অপহরণের পর এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে অপহৃতের কাছে থাকা নগদ ৫০০ টাকা নিয়ে নেয় অপহরণকারীরা। অপহৃত মো. রুবেল রানা ৫০০ টাকা মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়ে ৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ঘটনাটি ঘটেছে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের হাতিলা নামক এলাকায়।  

গ্রেপ্তাররা হচ্ছেন - ঘারিন্দা ইউনিয়ন যুবলীগ নেতা ও হাতিলা গ্রামের ধীনেশ সরকারের ছেলে প্রশান্ত সরকার (৩৫), ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও হাতিলা গ্রামের জহুর উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩০), ধীরেন চন্দ্র মন্ডলের ছেলে প্রতিক কুমার সরকার (২৩), অজিবর রহমানের ছেলে রিমন মিয়া (২১)।

মামলার অন্যান্য আসামি হলেন- আইনুদ্দিনের ছেলে সবুজ (২১), চাঁদ মাহমুদের ছেলে রনি (২৩), জুলহাস মিয়ার ছেলে রাব্বি (২১) ও আজগর আলীর ছেলে সুজন (২১)।

বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন।  

তিনি বাংলানিউজকে জানান, কালিহাতী উপজেলার বিনোদ লুহুরিয়া গ্রামের দুলাল মিয়ার ছেলে মো. রুবেল রানা শনিবার (২৭ এপ্রিল) হাতিলা গ্রামের শ্বশুর কান্দু মিয়ার বাড়িতে যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তাকে অপহরণ করা হয়। মুক্তিপণের জন্য রাত প্রায় দেড়টা পর্যন্ত অপহৃতের ওপর অমানবিক নির্যাতন চালায় তারা। এ সময় অপহৃত রুবেলের কাছে থাকা ৫০০ টাকা ছিনিয়ে নেয় অপহরণকারীরা। ঘটনাটি রাতেই অপহৃতের ভাই বাবু পুলিশকে জানায়। পুলিশ রাতে অভিযান চালিয়ে অপহৃত রুবেলকে উদ্ধার করাসহ অভিযুক্তদের আটক করে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে অপহৃত রুবেল নিজে বাদী হয়ে মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০৮৫৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।