ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে আগুনে দোকান-ঘর পুড়ে ছাই 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
বান্দরবানে আগুনে দোকান-ঘর পুড়ে ছাই 

বান্দরবান: ভয়াবহ আগুনে বান্দরবান জেলা সদরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ডিসি বাংলোর বিপরীতে এক মুদি দোকানসহ তিনটি বসতঘর পুড়ে গেছে।  

রোববার (২৮ এপ্রিল) রাত ৮টা ৪০ মিনিটের দিকে আগুনের সূত্রপাত ঘটে।

এতে প্রাথমিকভাবে ২৫ লাখ টাকা ক্ষতির আশঙ্কা করছেন জনপ্রতিনিধিরা।  

অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নেভাতে স্থানীয় জনসাধারণ, পুলিশ, রেডক্রিসেন্ট সদস্য, সেনাবাহিনী ও  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা কাজ শুরু করে। দীর্ঘ ১ ঘণ্টার চেষ্টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের   সদস্যরা আগুন নেভাতে সক্ষম হয়। তবে এর আগেই একটি মুদি দোকানসহ তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।  

৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ওমর ফারুক  জানান, প্রাথমিকভাবে ২৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে আমাদের ধারণা  বিস্তারিত পরে জানানো হবে।  

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী জানান, চারটি ইউনিট একসঙ্গে কাজ করায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে এসেছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। বিস্তারিত তথ্য সংগ্রহ করা হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে।

তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে বান্দরবান পৌরসভার পক্ষ হতে খাদ্য সহায়তা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।