ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালক-হেলপারের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
মাদারীপুরে ট্রাক্টর উল্টে প্রাণ গেল চালক-হেলপারের

মাদারীপুর: মাদারীপুরে ট্রাক্টর(মাহিন্দ্র) উল্টে চালক এনামুল হোসেন (২৩) ও তার সহযোগী আরিফ শিকদার (১৭) নামে দুইজন নিহত হয়েছেন।  

সোমবার (২৯ এপ্রিল) সকালে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের পুরাতন ফেরিঘাট এলাকায় টোল প্লাজা-বাবনাতলা এপ্রোচ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- এনামুল হোসেন নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার সারুলিয়া এলাকার সরাফত আলীর ছেলে এবং আরিফ শিকদার মাদারীপুর সদর উপজেলার খোঁয়াজপুর ইউনিয়নের মধ্যচর এলাকার আনোয়ার শিকদারের ছেলে।

জানা গেছে, ইট বহনের কাজে ব্যবহৃত ট্রাক্টরটি নিয়ে প্রতিদিনের মত সকালে কাজে বের হন এনামুল। পরে ট্রাক্টরটি নিয়ে খোয়াজপুর পুরাতন ফেরিঘাট থেকে বাবলাতলা এলাকার একটি ইটভাটায় যাচ্ছিল। ট্রাক্টরটি প্লাজা-বাবলাতলা এপ্রোচ সড়কে উঠলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কেই উল্টে যায়। এতে ট্রাক্টরের চালক এনামুল ও তার সহযোগী আরিফ ট্রাক্টরের নিয়ে চাপা পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত দুজনকে উদ্ধার করে মাদারীপুর ২৫০ শয্যা জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।  

প্রত্যক্ষদর্শী নিজাম আহমেদ বলেন, খালি গাড়িটি একটি বালুর মাঠ থেকে এপ্রোচ সড়কে উঠতে গিয়ে উল্টে  যায়। এত গাড়ির নিচে চালক ও হেলপার দুজনই চাপা পড়েন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, মাহিন্দ্র উল্টে চালকসহ দুইজনের মৃত্যু হয়েছে। গ্যারেজ থেকে গাড়িটি বের করার উদ্দেশ্যে রওয়ানা হলে এই দুর্ঘটনা ঘটে।  ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।