ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মায় গোসল করতে নেমে তাবলিগ জামায়াতের সদস্যের মৃত্যু 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
পদ্মায় গোসল করতে নেমে তাবলিগ জামায়াতের সদস্যের মৃত্যু 

রাজশাহী: রাজশাহীর পদ্মা নদীতে গোসল করতে নেমে তাবলিগ জামায়াতের এক সদস্যের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে জেলার পবার গোহমাবনা এলাকার পদ্মায় এ ঘটনা ঘটে।

মৃত ওই তাবলিগ জামায়াতের সদস্যের নাম আবু হুরায়রা (২৮)। তার গ্রামের বাড়ি চট্টগ্রামে। তবে বিস্তারিত কোনো তথ্য এখনো পাওয়া যায়নি।

তাবলিগ জামায়াতের স্থানীয় আমির আহমদ আলী তরফদার জানান, ১৮ এপ্রিল ঢাকা কাকরাইল মসজিদ থেকে একটি ১৮ জনের তাবলিগ জামায়াত রাজশাহীতে এসোছিল।

সেই তাবলিগ জামায়াতেরই সদস্য ছিলেন আবু হুরায়রা। সোমবার দুপুরে গোহমাবনা এলাকার পদ্মা নদীতে গোসল করতে নামেন তিনি। এরপর নদীর পানির নিচে তলিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের নিয়ে যান। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আবু হুরায়রাকে মৃত ঘোষণা করেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল জরুরি বিভাগের ইনচার্জ (ইএমও) ডা. শংকর কে বিশ্বাস জানান, আবু হুরায়রাকে হাসপাতালে অচেতন অবস্থায় নিয়ে আসা হয়েছিল। কিন্তু হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তবে তার গ্রামের বাড়ি চট্টগ্রামে। তাই পরিবারের সদস্যরা এলে আইনি প্রক্রিয়া শেষেই তার মরদেহ বুঝিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।