ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সজনে পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, গাছেই আটকে ছিল মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
সজনে পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, গাছেই আটকে ছিল মরদেহ

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় সজনে পাড়তে গাছে উঠে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল আজিজ ফাজু (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বিকেল ৩টার দিকে পাংশা পৌরসভার কুরাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

ফাজু ওই এলাকার আব্দুল লতিফ প্রামাণিকের ছেলে। তিনি পেশায় ভ্যানচালক।

মৃত ফাজুর প্রতিবেশী সিরাজুল ইসলাম খান জানান, সোমবার বিকেল ৩টার দিকে বাড়ির কাছে গোবিন্দ কুণ্ডুর গাছে সজনে পাড়তে ওঠেন ফাজু। ওই গাছের পাশে বৈদ্যুতিক খুঁটি ও বিদ্যুৎ সঞ্চালন লাইনের তার ছিল। বিদ্যুতের তারে লেগে সজনে গাছের একটি ডাল আগে থেকেই বিদ্যুতায়িত হয়েছিল। তবে বিষয়টি বুঝতে পারেননি ফাজু। ওই ডালে হাত লাগার সঙ্গে সঙ্গেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গাছের ডালে আটকা পড়েন। এসময় বিদ্যুৎ অফিসে ফোন করা হলে তারা বিদ্যুতের লাইন বন্ধ করে ঘটনাস্থলে এসে মই দিয়ে গাছে উঠে প্রায় আধাঘণ্টা পর ফাজুকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, মরদেহটি উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।