ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ধরা পড়লেই ব্লেড দিয়ে বুক-পেট কাটেন ছিনতাইকারী!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
ধরা পড়লেই ব্লেড দিয়ে বুক-পেট কাটেন ছিনতাইকারী!

ঢাকা: রাজধানীর তেজগাঁও এলাকা থেকে তালিকাভুক্ত ছিনতাইকারী হৃদয় মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (৩০ এপ্রিল) এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহাসিন।

তিনি জানান, গতকাল রাতে তেজগাঁও থানার সোনারগাঁও ক্রসিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। হৃদয় গ্রেপ্তার এড়াতে নিজের বুকে, পেটে ব্লেড দিয়ে আঘাত করেন। হৃদয় তেজগাঁও থানার তালিকাভুক্ত ছিনতাইকারী। তিনি দূরপাল্লার বাসের জানালার পাশে বসা যাত্রীদের ব্যাগ, মোবাইল ফোন ছিনিয়ে পালিয়ে যান। যেহেতু এ ধরনের মোবাইল ফোন, ব্যাগ ছিনিয়ে নিলেও দূরপাল্লার বাসগুলো থামে না কিংবা যাত্রীরাও আর নামে না, তাই এসব যাত্রীদের টার্গেট করেন হৃদয়। ছিনতাই করতে গিয়ে যদি ধরা পড়ে যান তখন নিজের বুকে, পেটে ব্লেড দিয়ে কাটতে থাকেন। তবুও কেউ ধরতে চাইলে তার গায়ে পায়খানা ছুড়ে মারেন। থানা হাজতে আনলে সেখানেও পায়খানা করে দেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে।

এসব মামলার মধ্যে কয়েকটি মামলায় তার নামে গ্রেপ্তারি পরোয়ানাও রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৯ এপ্রিল) রাতে সোনারগাঁও ক্রসিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলেও জানান ওসি মোহাম্মদ মহাসিন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।