ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

অটো রাইস মিলে কাজ করতে এসে শ্রমিক খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, মে ২, ২০২৪
অটো রাইস মিলে কাজ করতে এসে শ্রমিক খুন

যশোর: যশোরের ঝিকরগাছায় অটো রাইস মিলে কাজ করতে এসে পাবনার মেসকাদ আলী নামে এক শ্রমিক খুন হয়েছেন।  

বৃহস্পতিবার (২ মে) জেলার মণিরামপুর উপজেলার ঝাঁপা গ্রামের রাস্তার পাশের একটি ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

এ সময় তার বুকের পাশে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে।  
নিহত মেসকাদ আলী পাবনা জেলার ভাংগুড়া উপজেলার খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে মাঠে ধান কাটতে এসে ক্ষেতের ভেতর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে এবং নিহতের পরিচয় শনাক্ত করে পুলিশ।

এদিকে নিহতের মামা সম্পর্কের সাইদুর রহমান জানান, মেসকাদ আলীসহ তার এলাকার কয়েকজন যশোরের ঝিকরগাছায় একটি অটো রাইস মিলে শ্রমিকের কাজ করতেন। ঈদের পর ১০-১২ দিন আগে বাড়ি বেড়িয়ে ফের ঝিকরগাছায় এসেছেন। গ্রামের বাড়বতে তার স্ত্রী ছাড়াও ১০ বছর বয়সী একটি ছেলে ও ৫ বছর বয়সী বাক প্রতিবন্ধী একটি মেয়ে রয়েছে। সর্বশেষ বুধবার (১ মে) রাত ৮টার দিকেও স্ত্রীর সাথে মোবাইলে কথা হয় মেসকাদ আলীর। ওই সময় তিনি জানিয়েছিলেন, মিলের ধান লোড দিচ্ছেন। পরে রাতে আর ফোনে পায়নি পরিবার। এরপর সকালে মরদেহ উদ্ধারের সংবাদ বাড়িতে পৌঁছায়। এতে তার বাড়িতে শুরু হয়েছে শোকের মাতম।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম মেহেদি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যাকাণ্ডের ক্লু উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। তবে তিনি কোথায় কাজ করতেন বা অন্য কোন তথ্য এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ০২, ২০২৪
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।