ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় নিখোঁজের ৫ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, মে ৫, ২০২৪
পাথরঘাটায় নিখোঁজের ৫ ঘণ্টা পর জেলের মরদেহ উদ্ধার

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় বলেশ্বর-বিষখালী ভাড়ানি খালে নোঙর করা একটি ট্রলারে আরেকটি ট্রলারের ধাক্কায় মনির হোসেন (৩০) নামে এক জেলে নিখোঁজের পাঁচ ঘণ্টা পর মরদেহ উদ্ধার করা হয়েছে।  

রোববার (৫ মে) বিকেল ৩টার দিকে ভাসমান অবস্থায় তার উদ্ধার করা হয়।

এর আগে সকাল ১০টার দিকে পাথরঘাটা নতুন বাজার লঞ্চ টার্মিনাল সংলগ্ন খালে নিখোঁজ হন তিনি।

মনির হোসেন নোয়াখালী জেলার লক্ষ্মীপুর উপজেলার চকবাজার এলাকার হাফেজ উদ্দিনের ছেলে। নিহত পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তাফা গোলাম কবিরের মালিকানা এফবি সাফওয়ান ট্রলারে কাজ করতেন।

নিহত মনিরের চাচা শ্বশুর ইসমাইল হোসেন বলেন, পাথরঘাটা লঞ্চঘাটে আমাদের নোঙর করা ট্রলারে আরেক ট্রলার ধাক্কা দেয়। এ সময় আমাদের ট্রলারের সুকান ছুটে গিয়ে মনিরের গায়ে পড়ে। এতে মনির ছিটকে খালে পড়ে তলিয়ে যায়।  

ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, জেলে খালে পড়ে নিখোঁজ হওয়ার সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই স্থানীয় জেলেরা খালে উদ্ধার কাজ শুরু করে। খালের একাধিক পয়েন্টে জাল ফেলে আটকিয়ে দেওয়া হয়েছে যাতে মরদেহটি ভেসে যেতে না পারে। পরে ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় তার মরদেহ পাওয়া যায়।

পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. রোকনুজ্জামান খান বলেন, তাৎক্ষণিক উপজেলা প্রশাসনসহ ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কাজ শুরু হয়। পাঁচ ঘণ্টা পর মরদেহ পাওয়া যায়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, নিখোঁজ জেলের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মে ৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।