ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবপুরে গৃহবধূর আত্মহত্যা, স্বজনদের দাবি হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, মে ৬, ২০২৪
শিবপুরে গৃহবধূর আত্মহত্যা, স্বজনদের দাবি হত্যা

নরসিংদী: নরসিংদীর শিবপুরে নিজ ঘর থেকে সোনিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (০৬ মে) সকালে উপজেলার আয়ুবপুর ইউনিয়নের বংশিরদিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের স্বামী নিশিদ ভুঁইয়াকে আটক করেছে পুলিশ।

নিহত সোনিয়া আক্তার উপজেলার পুটিয়া ইউনিয়নের কামারগাঁও এলাকার বাদশা সরকারের মেয়ে।

নিহতের স্বজনদের অভিযোগ, রাতে স্বামী নিশিদের নির্যাতনে সোনিয়ার মৃত্যু হয়েছে এমন খবর পেয়ে তারা সেখানে গিয়ে দেখেন নিজ ঘরে সোনিয়ার মরদেহ পড়ে আছে। স্বামী নিশিদের পরকীয়া সম্পর্ক রয়েছে। এছাড়াও সে বিদেশে যাওয়ার জন্য সোনিয়ার পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে আসছিল। এর আগেও সোনিয়ার পরিবার টাকা দিয়ে শ্বশুরবাড়িতে ঘর করে দেওয়াসহ নিশিদকে বিদেশে পাঠালেও না বলেই দেশে ফেরত চলে আসেন নিশিদ। বিদেশে যাবার জন্য আবারও টাকা না দেওয়ায় জন্য সোনিয়াকে নির্যাতনে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করে স্বামীর পরিবার।

নিহতের বাবা বাদশা সরকার বলেন, ভোর ৪টায় মেয়ের চাচা শ্বশুর আমাকে ফোন দিয়ে বাড়িতে আসতে বলেন। আমি এসে দেখি মেয়েকে শুইয়ে রাখা হয়েছে। তারা জানায় মেয়ে গলায় ফাঁস দিয়েছে। আমার মেয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করবে না। তাকে মেরে আত্মহত্যার কথা বলা হচ্ছে। আমি মেয়ে হত্যার বিচার চাই।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদনে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আত্মহত্যা প্ররোচনার মামলা দায়ের করা হবে। অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তে হত্যাকাণ্ডের প্রমাণ এলে পরে হত্যা মামলা হিসেবে রূপান্তরিত হবে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মে ০৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।