ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, মে ৯, ২০২৪
ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী 

গোপালগঞ্জ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যক্তিগত সফরে শুক্রবার (১০ মে) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন।

সকাল ৭টায় তিনি বঙ্গভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।

টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এরপর ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

পরে তিনি টুঙ্গিপাড়ার দাড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের সঙ্গে ওই সমিতির উপদেষ্টা হিসেবে মতবিনিময় করবেন এবং সদস্যদের মধ্যে নিজ অর্থায়নে কৃষি যন্ত্রপাতি বিতরণ করবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাবউদ্দিন আজম বলেছেন, জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন। এছাড়া প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সড়কের বিভিন্ন পয়েন্টে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে তোরণ নির্মাণ করা হয়েছে, লাগানো হয়েছে প্ল্যাকার্ড।  

এসব তথ্য নিশ্চিত করে জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, প্রধানমন্ত্রীর এ সফর নির্বিঘ্ন করতে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। শুক্রবার বিকেলে তিনি সড়ক পথে ঢাকায় ফিরে যাবেন।

অন্যদিকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে বৃহস্পতিবার ও শুক্রবার জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্সে সাধারণ দর্শনার্থীদের প্রবেশ অধিকার বন্ধ রাখা হচ্ছে। সমাধি সৌধ কমপ্লেক্সে এমন ঘোষণা টানিয়ে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, মে ০৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।