ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘিওরে মাহাবুবুর রহমান জনির গণসংযোগে জনতার ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, মে ১৫, ২০২৪
ঘিওরে মাহাবুবুর রহমান জনির গণসংযোগে জনতার ঢল

মানিকগঞ্জ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঘিওরে অনুষ্ঠিতব্য নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ করছেন প্রার্থীরা। এরই মধ্যে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনির গণসংযোগে জনতার ঢল নেমেছে।

বুধবার (১৫ মে) দুপুরে উপজেলার ঘিওর হাটে পাঁচ থেকে ছয়জন কর্মী নিয়ে গণসংযোগে নামেন শালিক প্রতীকের প্রার্থী মাহাবুবুর রহমান জনি কিন্তু নিমিষেই তা জনসমুদ্রে পরিণত হতে দেখা যায়।  

দীর্ঘদিনের মরণ নেশা ছেড়ে যুবক সমাজকে পড়ালেখা আর খেলাধুলার দিকে মনোনিবেশ করিয়েছেন এই জনি। আর সে কারণেই তারুণ্যের পাশাপাশি উপজেলার সর্বত্র জনগণের পছন্দের প্রার্থী হয়েছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি। এই প্রার্থীর সততা ও নিষ্ঠার জন্য উপজেলার সাধারণ ভোটাররা একত্রিত হয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। এরকম নিষ্ঠাবান প্রার্থীর জন্যই উপজেলাবাসী অপেক্ষা করছেন বলেও অনেক মনে করছেন।  

বড়টিয়া ইউনিয়নের আলিয়া বেগম নামের এক নারী ভোটার বলেন, নির্বাচন অতি সন্নিকটে, অনেক প্রার্থীই আসছে ভোট চাইতে, তাদের অনেককেই চিনি না, নামও শুনিনি। মাহাবুবুর রহমান জনি দীর্ঘদিনের পরিচিত নাম, ভালো এবং সাদা মনের মানুষ। রাস্তা ঘাটে দেখা হলে যেভাবে কথা বলে, সে আমাদের অনেক আপন, এ জন্য এবার আমরা সিদ্ধান্ত নিয়েছি তাকেই ভোটের মাধ্যমে বিজয়ী করবো।  

মাহিমা আক্তার নামে নতুন প্রজন্মের এক ভোটার বলেন, নতুন ভোটার হয়েছি, প্রথম ভোটটা জনি ভাইকেই দেব কারণ তিনি আমাদের তারুণ্যের প্রতীক। স্কুল জীবন থেকেই মাহাবুবুর রহমান জনি ভাইকে দেখে আসছি, তার সম্পর্কে নতুন করে তেমন কিছু জানা বা শোনার নেই। এক কথায় তিনি একজন ভালো মানুষ, জয়ের মালা তারই হোক বলেও মন্তব্য করেন এই নতুন ভোটার।  

আবু নাছের নামে এক ব্যবসায়ী বলেন, জনি পারিবারিকভাবেই সচ্ছল ও স্বাবলম্বী, তিনি নির্বাচিত হলে উপজেলার উন্নয়ন হবে। যে কারণে সব সম্প্রদায়ের সব শ্রেণীপেশার মানুষ একত্রিত হয়েছে জনিকে ভোট দিয়ে নির্বাচিত করতে।  

অবসরপ্রাপ্ত শিক্ষক মোহাম্মদ মইনুদ্দিন বলেন, এক কথায় জনি ভালো মানুষ, স্বচ্ছ মানুষ, নিষ্ঠাবান আর এই তিনটি গুণের জন্য উপজেলাবাসী জনিকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। আমার বিশ্বাস তিনি (মাহাবুবুর রহমান জনি) বিপুল ভোটের মাধ্যমে তার কাঙ্ক্ষিত বিজয় অর্জন করতে পারবেন।  

ঘিওর উপজেলা পরিষদ নির্বাচনের শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, আজ ঘিওরের হাটের দিন বিধায় এই এলাকায় কয়েকজন মিলে গণসংযোগ করতে এসেছিলাম। কিন্তু মিনিট দশেকের ভেতর কোথা থেকে যেন শতশত ভোটার একত্রিত হলো, আমি মুগ্ধ এবং বিমোহিত। যেভাবে ভোটারদের কাছ থেকে সাড়া পাচ্ছি তাতে আমার মনে হয় সবার ভালোবাসা আর বিশ্বাসে বিজয়ী হতে পারবো।  

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, মে ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।