ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জেলের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, মে ১৫, ২০২৪
মহেশখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জেলের মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারে মহেশখালী উপজেলার শাপলাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জেলের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ মে) দুপুর আড়াইটায় উপজেলার শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 
নিহতরা হলেন, শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর এলাকার নুরুল আলমের ছেলে মোহাম্মদ আবছার এবং একই এলাকার মৃত আবুল খাইরের ছেলে মোহাম্মদ ইমন।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, সকালে আবছার ও ইমন স্থানীয় অন্যদের সঙ্গে বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেলের সংযোগ নদীতে মাছ ধরতে যান। দুপুরে ফেরার পথে প্রচণ্ড গরম অনুভূত হলে দিনেশপুর এলাকায় নুরুল আমিনে টমটমের (ব্যাটারি চালিত ইজিবাইক) গ্যারেজে তারা বিশ্রাম নিতে ঢুকেন। সেখানে অসতর্কতাবশত তারা দুইজন ব্যাটারিতে চার্জ দেওয়ার বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন। আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে এবং স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ১৫, ২০২৪
এসবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।